>> গাজীপুরে ভাই হত্যার দায়ে ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড >> চীন জেরুজালেমকে ফিলিস্তিন রাষ্ট্রের রাজধানী হিসেবে সমর্থন করে : শি জিনপিং >> আগরতলা ষড়যন্ত্র মামলার আসামী মাহফুজুল বারীর ইন্তেকাল >> যুক্তরাষ্ট্রে টর্ণেডোতে ১৯ জনের মৃত্যু

নতুন ধারাবাহিকে ‘মেহেরজান’ তারিন

বিনোদনডেস্ক, বাংলাদেশনিউজ

tarin-ahmed-5২০১৬ সাল জুড়েই ছিল তারিনের অভিনয় ব্যস্ততা। বেশ কয়েকটি একক ও ধারাবাহিক নাটকে তাকে দেখা গেছে। বছরের শেষে একটি ধারাবাহিক নাটকে অভিনয় করলেন এই অভিনেত্রী। নাটকের নাম হাটখোলা। বৃন্দাবন দাসের রচনায় এটি পরিচালনা করেছেন সাগর জাহান।

এবারই প্রথম তারিনের সঙ্গে এই ধারাবাহিকটিতে অভিনয় করছেন আ খ ম হাসান ও সাজু খাদেম। এতে মেহেরজান চরিত্রে অভিনয় করছেন তারিন। এরই মধ্যে রাজধানীর অদূরে পূবাইলে ধারাবাহিক নাটকটির দুটি লটের শুটিং শেষ হয়েছে।

মেহেরজান গ্রামেরই মেয়ে। শহরে একটি মেডিক্যাল কলেজে পড়াশোনা করে। ছুটিতে গ্রামে বেড়াতে আসে। বেড়াতে আসার পরই ঘটতে থাকে মজার মজার ঘটনা।

এ নাটকে অভিনয় প্রসঙ্গে তারিন বলেন, ‘আমার সঙ্গে এই ধারাবাহিকে শাহনাজ খুশী, আ খ ম হাসান, সাজু খাদেম, রুনা খান অভিনয় করেছেন। তারা প্রত্যেকেই চৌকস অভিনয় শিল্পী। নাটকে অভিনয়ের মাধ্যমে দর্শককে হাসানো খুব কঠিন বিষয়। এই নাটকে যারা অভিনয় করেছেন তারা কঠিন কাজটি করতে পেরেছেন। শুটিংয়ের সময় শিল্পীদের রি-অ্যাকশন দেখে আমি নিজেই হাসি ধরে রাখতে পারিনি।

নাট্যকার কিংবা পরিচালক সাগর জাহানের ভাবনার জায়গাটা আমার পরিচিত। তার পরিচালনায় নতুন ধারাবাহিকটিতে কাজ করাটা দারুণভাবে উপভোগ করছি।’

আর তারিনের সঙ্গে প্রথমবার কাজ করতে পেরে উচ্ছ্বসিত সাজু খাদেম ও আ খ ম হাসান।

পরিচালক সাগর জাহান জানান, শিগগিরই ধারাবাহিকটি বৈশাখী টিভিতে প্রচার শুরু হবে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ২৮.১২.২০১৬


Comments are closed.