>> জর্দানে ইসরাইলি দূতাবাসে হামলা গুলিতে একজন নিহত >> এইচএসসি পরীক্ষার ফল প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর পাশের হার ৬৮.৯১ >> আফগানিস্তানে বিমান হামলায় ১৩ জঙ্গি নিহত ৩ জন আহত >> ইসরাইলি বর্বরতায় পশ্চিম তীরে আরও ২ ফিলিস্তিনি নিহত

বিপুল ভোটে বেসরকারীভাবে নির্বাচিত সেলিনা হায়াৎ আইভী

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

ivy-1নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাাচনে ১৭৪ টি কেন্দ্রের সবগুলোর প্রাপ্ত ফলাফলে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বিপুল ভোটে এগিয়ে থেকে বেসরকারীভাবে জয়লাভ করেছেন।

প্রাপ্ত ফলাফলে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী নৌকা প্রতীকে পেয়েছেন ১ লাখ ৭৪ হাজার ৬০২ ভোট, এবং তার নিকটতম প্রতিদ্বন্দী বিএনপি প্রার্থী ধানের শীষ প্রতীকে সাখাওয়াত হোসেন খান পেয়েছেন ৯৬ হাজার ৭০০ভোট।

প্রসঙ্গত, উৎসব মুখর পরিবেশে শেষ হয়েছে নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাাচনের ভোট গ্রহণ। আজ বৃহস্পতিবার সকাল আটটা থেকে এই ভোট গ্রহণ শুরু হয়। বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলে বিকেল চারটা পর্যন্ত।

নির্বাচন নিয়ে আইভী ও সাখাওয়াতের ছোটখাটো কিছু অভিযোগ ছিল। কিন্তু গুরুতর অনিয়মের কোনো অভিযোগ তাদের তুলতে দেখা যায়নি। নির্বাচন চলাকালে তেমন কোনো অপ্রীতিকর বা সহিংস ঘটনার খবর মেলেনি।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ২২.১২.২০১৬


Comments are closed.