>> ক্রাইষ্টচার্চে শেষ টেষ্টে মুশফিকুর রহিম ও ইমরুল কায়েস খেলতে পারছেন না >> রাজধানী ঢাকায় ‘মানবপাচার চক্রের’ ১৫ সদস্য গ্রেপ্তার >> ভারতের উত্তর প্রদেশে স্কুলবাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১৮ শিশুসহ নিহত ২৫ >> মালিতে সেনাছাউনিতে গাড়িবোমা হামলায় নিহত ৫০ >> ইয়েমেনের সাবওয়াহ প্রদেশে সৌদি সমর্থিত ৩৭ মিলিশিয়া নিহত >> কুষ্টিয়া ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত >> চাঁদপুর মতলবে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ জন নিহত

প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনীর ফল প্রকাশ ২৯ ডিসেম্বর

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

primary-and-ebtedayee-exam-beginsআগামী ২৯ ডিসেম্বর বৃহস্পতিবার চলতি বছরের প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষার ফল প্রকাশ করা হবে।

একইদিন বেলা পৌনে ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের সমাপনী ফলাফল হস্তান্তরের পর বেলা ১টায় সচিবালয়ে সংবাদ সম্মেলনে ফলাফলের বিস্তারিত তুলে ধরা হবে।

বৃহস্পতিবার প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা রবীন্দ্রনাথ রায় বাসসকে জানান, সংবাদ সম্মেলনের পর শিক্ষার্থীরা প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় www.mopme.gov.bd এবং প্রাথমিক শিক্ষা অধিদফতরের www.dpe.gov.bd ওয়েবসাইট ভিজিট করে ফলাফল জানতে পারবেন।

গত ২০ নভেম্বর থেকে প্রাথমিক ও ইবতেদায়ীতে দেশের বাইরে ১১টিসহ সারাদেশে সাত হাজার ১৯৪টি কেন্দ্রে এ পরীক্ষায় শুরু হয়। শেষ হয় ২৭ নভেম্বর।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ২২.১২.২০১৬


Comments are closed.