>> গাজীপুরে ভাই হত্যার দায়ে ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড >> চীন জেরুজালেমকে ফিলিস্তিন রাষ্ট্রের রাজধানী হিসেবে সমর্থন করে : শি জিনপিং >> আগরতলা ষড়যন্ত্র মামলার আসামী মাহফুজুল বারীর ইন্তেকাল >> যুক্তরাষ্ট্রে টর্ণেডোতে ১৯ জনের মৃত্যু

বিজয় দিবসে জাহিদ-তিশা অভিনীত ‘রক্তস্নান’

বিনোদনডেস্ক, বাংলাদেশনিউজ

zahid-tisha-raktasnanজনপ্রিয় অভিনয় জুটি জাহিদ হাসান ও তিশাকে প্রায়ই ঈদ উপলক্ষে বিশেষ নাটকে অভিনয় করতে দেখা যায়। এবার তারা একসঙ্গে জুটি হয়ে কাজ করলেন বিজয় দিবসের নাটকে।

এবার ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে জাহিদ ও তিশা অভিনয় করলেন ‘রক্তস্নান’ শিরোনামে একটি নাটকে। মেজবাহ উদ্দিন সুমনের রচনায় এটি পরিচালনা করেছেন হিমেল আশরাফ। ভিশন নিবেদিত এ নাটকে মুক্তিযোদ্ধার চরিত্রে দেখা যাবে জাহিদ হাসানকে। তার বিপরীতে থাকছেন তিশা।

গল্পে দেখা যাবে অল্পের জন্য গুলিটি মিস করে যায় ইপিআর-এর ল্যান্সনায়েক মুক্তিযোদ্ধা হামিদুর রহমানকে। অবশ্য সেই সময়ে সে পা হড়কে ব্রিজ থেকে শঙ্খ নদীতে না পড়লে ঠিকই গুলিটা লাগতো। হামিদুর তার শরীরের কাছ দিয়ে হুশ করে চলে যাওয়া গুলির শব্দটা ঠিকই শুনেছিল। এই ব্রিজে তাদের দলটির হানাদারের আক্রমণের শিকার হওয়ার কথা ছিল না। তাদের মাথায় রাজাকার বাহিনীর কথাটা আসেনি। তারাও যে ওত পেতে থাকতে পারে কেউ তা ভাবেনি। অতর্কিত আক্রমণে চোখের সামনে দুজন মুক্তিযোদ্ধা ঢলে পড়লো কিছু বুঝে উঠার আগেই। দৌড়ে কাভার নেয়ার আগেই পা হড়কে নিচে পড়ে যায় হামিদুর। আর সঙ্গে সঙ্গে শঙ্খ নদীর খরস্রোতা তাকে টেনে নিয়ে যায় বহুদূর। যখন জ্ঞান ফিরে তখন নিজেকে একটা ঘন জঙ্গলের পাড়ে আবিষ্কার করে।

মুক্তিযুদ্ধের গল্পে নির্মিত নাটকটি দৃশ্যায়ন হয়েছে গাজীপুরের ভবানীপুরের বিভিন্ন লোকেশনে। এর অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সমাপ্তি মাশুক, কাদেরি, জাহাঙ্গীরসহ আরো অনেকে। ১৬ ডিসেম্বর রাত ৯টা ৪৫ মিনিটে নাটকটি দেশটিভিতে প্রচার হবে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১২.১২.২০১৬


Comments are closed.