>> এমপি লিটন হত্যা মামলায় কাদের খানসহ আটজনের বিরুদ্ধে অভিযোগপত্র >> মানবতার দুশমন ইসরাইল ক্ষমাহীন শাস্তির মুখে পড়বে: উত্তর কোরিয়া >> তীব্র আক্রমণে ইয়েমেনের হুথি বাহিনী ১০ সৌদি সেনাকে উড়িয়ে দিল >> তুরস্কে আরও ৪০০০ সরকারী কর্মকর্তা চাকরীচ্যূত

জয়পুরহাটে শাস্ত্রীয় সংগীতানুষ্ঠান ’রাগ লহরী’ অনুষ্ঠিত

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

joypurhatজয়পুরহাটে শুদ্ধ সাংস্কৃতিক চর্চাকে উজ্জীবিত করা ও শিল্পকলা একাডেমির শিক্ষার্থীদের প্রকৃত শিল্পী হিসেবে গড়ে তোলার লক্ষ্যে রবিবার রাতে আয়োজন করা হয় শাস্ত্রীয় সংগীতানুষ্ঠান ’রাগ লহরী’।

জেলা শিল্পকলা একাডেমির শাস্ত্রীয় সংগীত বিভাগের উদ্যোগে জেলা প্রশাসকের বাংলো সংলগ্ন ডিসি লেকে আয়োজিত ওই শাস্ত্রীয় সংগীতানুষ্ঠান যেন রাগের সাথে প্রকৃতি ও সময়ের যেন সম্মিলন।

জয়পুরহাটে এই প্রথম আয়োজন করা শাস্ত্রীয় সংগীতানুষ্ঠানে মোমের প্রদীপ জ্বালানোর সঙ্গে সঙ্গে শুরু হয় রাগ লহরী।

জেলা কালচারাল অফিসার আসাদুজ্জামান সরকারের সঞ্চালনায় সংগীতানুষ্ঠানে অংশগ্রহনকারী শিল্পীদের মধ্যে ছিলেন নিশাত, নম্রতা, লুনা, সৌমিক, কৌশিক ও ইস্তিয়া শাহানামা।

যন্ত্রশিল্পী ছিলেন কৌশিক আহমেদ, গোবিন্দ কর্মকার ও ওস্তাদ রুহুল কুদ্দুস।

শাস্ত্রীয় সংগীতানুষ্ঠানের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো: আব্দুর রহিম। পুলিশ সুপার রশীদুল হাসানসহ জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক, শিক্ষক, সমাজের সুধিজন ও বিভিন্ন সংগঠনের সংস্কৃতি কর্মীরা শাস্ত্রীয় সংগীতানুষ্ঠান ’রাগ লহরী’ উপভোগ করেন।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ২৮.১১.২০১৬


Comments are closed.