>> মৌলভীবাজার ফতেহপুরে জঙ্গি আস্তানায় অভিযান শেষ তল্লাশী চলছে >> মৌলভীবাজার ফতেহপুরে বোমা বিস্ফোরণ ঘটিয়ে ৭-৮ জঙ্গীর আত্মহত্যা >> বাগেরহাটে ট্রলারডুবি ঘটনায় ১১ মৃতদেহ উদ্ধার এখনও নিখোঁজ ১১ >> আফগানিস্তানে সেনা অভিযানে ২৭ তালেবান জঙ্গি নিহত >> ইরাকের রাজধানী বাগদাদে গাড়ি বোমা হামলায় নিহত ১৭ >> ঝিনাইদহে ছোট ভাইকে কুপিয়ে হত্যা করেছে বড় ভাই

আমেরিকার ফ্লোরিডায় এলিয়েন আক্রমণের আতঙ্ক

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

us-floridaআকাশে বিশাল বিশাল এবং অতি উজ্জ্বল অগ্নিকুণ্ডলী দেখে ভীত হয়ে পড়ে আমেরিকার ফ্লোরিডার পশ্চিম উপকূলের মানুষজন। তারা পুলিশকে ফোন করে জানতে চায় ভিন গ্রহের এলিয়েনরা পৃথিবীতে আক্রমণ শুরু করল কী না?

একটি দু’টি নয় একের পর এক এমন অগ্নিকুণ্ডলী আকাশ থেকে নিচের দিকে এসে বিস্ফোরিত হতে থাকে। “আমেরিকান উল্কা সমিতি” জানায় ফ্লোরিডার দক্ষিণ থেকে উত্তর পর্যন্ত পশ্চিম উপকূল থেকে তারা কমপক্ষে ১৫০টি ফোন কল পায় এবং ফোনকারীরা জানায় সোমবার সন্ধ্যায় তারা আকাশ থেকে বিশাল অগ্নিকুণ্ডলী পড়তে দেখেছে।

অনেকেই ক্যামেরায় এবং মোবাইল সেটে এসব অগ্নিকুণ্ডলী’র ছবি তোলেন। এছাড়া পুলিশের দুটি টহল জাহাজের ড্যাশ বোর্ড ক্যামেরা থেকেও এসব অগ্নিকুণ্ডলী’র ছবি তোলা হয়।

এ ঘটনায় মানুষের মাঝে যখন চরম উৎকণ্ঠা এবং আতঙ্ক কাজ করছে, তখন মার্কিন সরকারের পক্ষ থেকে জানানো হয় এগুলো ছিল ছোট ছোট উল্কাপিণ্ড, পৃথিবীর বায়ুমণ্ডলে প্রবেশের পর ধুলিকণার সাথে ঘর্ষণে এগুলিতে আগুন ধরে যায় এবং যত নিচে আসতে থাকে তত বড় দেখা যায়। এক সময় উল্কাপিণ্ডটি পুড়ে ভষ্ম হয়ে যায়।

এ খবর প্রচারের পর মানুষের মাঝে স্বস্তি ফিরে আসে।

এ প্রসঙ্গে ফ্লোরিডার একজন অধিবাসী বলেন, ঘটনাটি সামনা-সামনি চাক্ষুষ দেখলে ভয় পাওয়ারই কথা।

আরটি.কম এর সৌজন্যে-

এই ভিডিওটি দেখুন

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ২৪.১১.২০১৬


Comments are closed.