>> গাজীপুরে ভাই হত্যার দায়ে ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড >> চীন জেরুজালেমকে ফিলিস্তিন রাষ্ট্রের রাজধানী হিসেবে সমর্থন করে : শি জিনপিং >> আগরতলা ষড়যন্ত্র মামলার আসামী মাহফুজুল বারীর ইন্তেকাল >> যুক্তরাষ্ট্রে টর্ণেডোতে ১৯ জনের মৃত্যু

শ্রদ্ধা কাপুরের সঙ্গে মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের পরিবার দেখা করলেন

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

shraddha-kapoorমাফিয়া ডন দাউদ ইব্রাহিমের বোনের আত্মজীবনী নিয়ে বলিউডে ছবি তৈরি হচ্ছে। ছবির নাম ‘হাসিনা’। ছবি’র পরিচালক অপূর্বা লাখিয়া এবং হাসিনা চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর।

এই কথা শুনে শুটিং স্পটে এসে দাউদ ইব্রাহিমের পরিবার দেখা করলেন শ্রদ্ধার সঙ্গে।

মেহেবুবা স্টুডিওতে শুটিং দেখতে এসেছিলেন হাসিনা পার্কারের তিন সন্তান-আলিশা, উমেরিয়া এবং খুশিয়ান। সঙ্গে ছিলেন হাসিনার ভাই সমীর। আর সেখানেই দাউদের পরিবারের সঙ্গে দেখা করলেন আত্মজীবনীর মূল চরিত্রের অভিনেত্রী শ্রদ্ধা কাপুর।

শ্রদ্ধা জানালেন, দাউদের বোনের চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে আমি অনেক বেশি আনন্দিত। কিন্তু আমার আফসোস, যদি তিনি জীবিত থাকতেন, তাহলে অবশ্যই হাসিনা পার্কারের সঙ্গে দেখা করতাম আমি। তবে দেখা করতে না পারলেও তার চরিত্রটি ফুটিয়ে তোলার সর্বোচ্চ চেষ্টা করব।

উল্লেখ্য ‘হাসিনা : দ্য কুইন অব মুম্বাই’ নামের এ ছবিতে দাউদের বোনের ১৭ থেকে ৪০ বছরের জীবন তুলে ধরা হয়েছে। ছবিতে দাউদ ইব্রাহিমের ভূমিকায় থাকবেন সিদ্ধার্থ কাপুর।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, জের, ১৮.১১.২০১৬


Comments are closed.