>> ভারতের অন্ধ্রপ্রদেশে রেল দুর্ঘটনায় ২৩ যাত্রী নিহত >> ইতালীর হিমবাহ ধ্বসে চাপা পড়া ১০ জনকে জীবিত উদ্ধার মৃত ৫ নিখোঁজ ১৫ >> পাকিস্তানের শিয়া অধ্যুষিত এলাকায় বোমা বিস্ফোরণে নিহত ২১ >> ইতালির ভেরনায় বাস দুর্ঘটনায় ১৬ স্কুল ছাত্র নিহত

ভারতে প্রতিবেশীর দুই শিশু কন্যা ধর্ষণের অভিযোগে পিতা-পুত্র গ্রেফতার

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

rape-gang-rapeসভ্যতার সূতিকাগার ভারতের তেলেঙ্গানা রাজ্যের রাজধানী হায়দ্রাবাদে প্রতিবেশীর ৮ বছর ও ১০ বছরের দুই শিশু কন্যাকে অনেক দিন ধরে ধর্ষণের অভিযোগে পিতা-পুত্রকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ধারণা করছে, এ ধর্ষণের ঘটনা শিশু দু’টির বাবা-মায়ের সম্মতিতে হয়ে থাকতে পারে, কারণ পুলিশ জানতে পেরেছে শিশু দু’টির মায়ের সাথে আটক প্রতিবেশী জাফরের (পিতা) ঘনিষ্ঠ সম্পর্ক ছিল বা এখনো আছে। তাছাড়া শিশু দু’টির প্রতিবেশীর বাড়িতে যাওয়ার কথাও মা’র জানা ছিল।

পুলিশ শিশু দু’টির বাবা-মা-কেও জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে এবং তাদের ১৩ বছর বয়সী কিশোর ভাইকেও থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে।

পুলিশ জানায়, শুক্রবার হায়দ্রাবাদ শহরের দক্ষিণ উপকন্ঠের মাইলারদেবপল্লীর শিশু দু’টি স্কুলে যাবার পর তাদের একজনের তলপেটে ও গোপনাঙ্গে প্রচণ্ড ব্যাথা শুরু হয়। সে তার ব্যাথার কথা শিক্ষকদের জানায় এবং শিক্ষকদের জিজ্ঞাসাবাদে প্রতিবেশী জাফর (৪০) ও তার কিশোর পুত্র (১৫-১৬) কর্তৃক দুই বোনের ধর্ষিত হওয়ার কথাও জানায়। তখন শিক্ষকরা একটি শিশু সুরক্ষা সংগঠনের কর্মকর্তাদের খবর দেন।

তারা এসে দুই বোনের জবানী শুনে পুলিশকে খবর দেন এবং পুলিশ এসে প্রাথমিকভাবে ঘটনা জেনে ধর্ষক পিতা-পুত্রকে গ্রেফতার ও শিশুদের বাবা-মা-কে আটক করেছে।

পুলিশ ধারণা করছে, বাবা-মা শিশু দু’টির জন্মদ্তা বাবা-মা নাও হতে পারে। হয়তো শিশু দু’টিকে চুরি করে বা পাচার করে আনা হয়েছে।

পুলিশ এমনও মনে করছে যে, দুই বোনের কিশোর ভাই এবং তার এক বন্ধুও তাদের উপর যৌন নির্যাতনে জড়িত থাকতে পারে।

নিয়াতিত দুই বোনকে স্থানীয় একটি শিশু পুনর্বাসন কেন্দ্রে নিরাপদ আশ্রয়ে পাঠানো হয়েছে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, জের, ১৩.১১.২০১৬


Comments are closed.