>> সিলেট শিবপুরে জঙ্গী বিরোধী অভিযান চলছে গুলি ও বিস্ফোরণের শব্দ শোনা যাচ্ছে >> নারায়ণগঞ্জে পিকআপভ্যানের চাপায় পুলিশ কনস্টেবল নিহত >> ভারতের মনিপুরে বাস দুর্ঘটনায় নিহত ১০ আহত ২৫

কুমিল্লায় শিশু গৃহকর্মীকে আগুনের ছ্যাঁকা

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

comilla_districtকুমিল্লায় পাঁচ বছর বয়সী এক শিশু গৃহকর্মীকে জ্বলন্ত শিক দিয়ে ছ্যাঁকা দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার সন্ধ্যায় শহরের কালিয়াজুরি এলাকার একটি বাড়ির সামনে থেকে ইভা নামের ওই শিশুকে পুলিশ উদ্ধার করেছে। এ ঘটনার পর থেকে বাড়ির গৃহকর্ত্রী পলাতক।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গৃহকর্ত্রী রোমানা আক্তার পলি নগরীর কালিয়াজুড়ি এলাকার মাহবুবুর রহমানের স্ত্রী। মাহবুবুর রহমান মেডিকো ওষুধ কোম্পানির এরিয়া ম্যানেজার। মাহবুবুর রহমানের বাড়িতে কাজ করত ইভা। গৃহকর্ত্রী পলি তাকে প্রায়ই নির্যাতন করতেন। শনিবারও নির্যাতনের একপর্যায়ে তিনি শিশুটিকে জ্বলন্ত শিক দিয়ে ছ্যাঁকা দেন।

নির্যাতিত শিশু ইভা জানায়, পলি খালা আমাকে শিক দিয়ে আগুনের ছ্যাঁকা দিয়েছে। কয়েকদিন আগে মাথায় রড দিয়ে আঘাত করেছে। আমি ওই বাসায় কাপড়-চোপড় ধোয়া ও ঘর পরিষ্কার করি। খালারা যখন বাড়ির বাইরে যায়, তখন আমাকে দড়ি দিয়ে বেঁধে রেখে যায়। আজ দড়ি ছিঁড়ে আমি পালিয়ে বের হয়ে এসেছি।

পালানোর জন্য বাসা থেকে ইভা বের হয়ে আসলে বাসার সামনে থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে পুলিশে খবর দেয়। পুলিশ এসে মাহবুবুর রহমানের বাড়িতে ঢুকে পলিকে না পেয়ে তাঁর কলেজপড়ুয়া ছেলে সানজিদকে আটক করে।

কুমিল্লা কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) আবুল হাসেম জানান, সানজিদ স্বীকার করেছে, তার মা ইভাকে গরম শিক দিয়ে ছ্যাঁকা দিয়েছেন। তবে সানজিদকে ছেড়ে দেওয়া হয়েছে।

এসআই জানান, গৃহকর্ত্রী পলিকে আটকের চেষ্টা চলছে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, জের, ২৩.১০.২০১৬


Comments are closed.