>> ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজট চলছে >> সিলেটে পাঁচতলা জঙ্গী আস্তানা ঘিরে রেখেছে আইন-শৃঙ্খলা বাহিনী >> ময়মনসিংহে ট্রাক সড়কের গর্তে পড়ে ১০ জন নিহত >> লন্ডন হামলাকারী জন্মসূত্রে ব্রিটিশ নাগরিক >> দু’টি মার্কিন বিমান হামলায় মসুলে ২৩০ জন নিহত >> ইসরাইলের সামরিক বাহিনীর গুলিতে ফিলিস্তিনি কিশোর নিহত

এটা কী ভিনগ্রহের কোন মহাকাশ যান?

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

charlotte-nc-usaআমেরিকার নর্থ ক্যারোলিনা অঙ্গরাজ্যের রাজধানী শার্লোটের অধিবাসী একজন বাস চালক, হিউবার্ট, রবিবার রাতে স্থানীয় লা মেরিডিয়ান হোটেলের উপরের অকাশ থেকে এই ছবিটি তুলেছেন।

উড়ন্ত এ বস্তুটি আকারে বেশ বড় এবং ছবিতে দৃশ্যমান বিশাল সার্চ লাইট জ্বালানোর আগে এটির গায়ে ১০ থেকে ১৫ লাইট বিয়ে বাড়ির ঝিক-মিকি লাইটের মত জ্বলছিল এবং নিভছিল।

এ সময় শত শত নগরবাসী রাস্তায় দাঁড়িয়ে এবং বাড়ির ছাদে উঠে এ দৃশ্য অবলোকন করে।

হিউবার্ট বলেন তিনি বিমান বন্দরের দিকে যাচ্ছিলেন, এ সময় লক্ষ্য করেন লা মেরিডিয়ান হোটেলের অনেক উপরে আকাশে এক ঝাঁ জোনাকীর মত কী যেন জ্বলছে। একবার হঠাৎ বস্তুটি নিচের দিকে নেমে আসলে আলোগুলো জাোনাকীর আলোর চেয়ে বেশ বড় দেখা যায়। তখন তিনি গাড়ি থামিয়ে রাস্তায় দাঁড়িয়ে যান। তাঁর ধারণা হয়, এটা কী তা বুঝতে না পারলেও, কোন সাধারণ বস্তু নয়। তিনি ভিডিও করতে শুরু করেন।

এ ব্যাপারে অনেকে মন্তব্য করেন, এটা স্পেস এক্স রকেটের ধ্বংসাবশেষ। কেউ বলেন, এটা চীনে তৈরী গ্লো-ষ্টিকের বাণ্ডিল যা রাতের বেলা উর্ধাকাশে ছেড়ে দিলে এভাবেই জ্বলে।

কিন্তু, হিউবার্টের প্রশ্ন, তাহলে বড় এই সার্চ লাইটটা কীসের?

তিনি বলেন, আমি কোন ইউএফও শিকারী (UFO Hunter) নই, হতেও চাই না। তবে জীবনে এই অদ্ভূত বস্তুটি দেখার এবং ছবি তোলার সুযোগ পেয়েছি, এ জন্য আমি নিজেকে ধন্য মনে করছি।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, জের, ২২.১০.২০১৬


Comments are closed.