>> শনিবার সকালে উত্তর কোরিয়া আবার ব্যালিষ্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালিয়েছে >> পরস্পর আন্তঃসংঘর্ষে সিরিয়ায় পূর্ব দামেস্কে ৪০ সন্ত্রাসী নিহত >> মিয়ানমারের দক্ষিণপূর্বাঞ্চলে বাস দুর্ঘটনায় নিহত ১৯ আহত ২১ >> রাজধানী ঢাকায় ট্রাকচাপায় ২ জন নিহত >> আখাউাড়ায় ট্রাকচাপায় নিহত ১ আহত ৩ >> মাগুরায় সড়ক দুর্ঘটনায় এক মোটর সাইকেল আরোহী নিহত

টঙ্গীতে শিশু ধর্ষিত সৎবাবা গ্রেপ্তার

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

child-abuse-and-arrestগাজীপুরের টঙ্গীতে শিশুমেয়েকে (১০) ধর্ষণের অভিযোগে তার সৎবাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া বাবার নাম বাদশা মিয়া (৪২)। তাঁর বাড়ি ঢাকার মগবাজারের টিঅ্যান্ডটি কলোনি এলাকায়।

টঙ্গী মডেল থানার পুলিশ ও শিশুর মা জানায়, টঙ্গীর একটি বস্তিতে দ্বিতীয় স্বামী বাদশা মিয়াসহ সন্তান নিয়ে ভাড়া থাকেন শিশুটির মা। শিশুটি স্থানীয় একটি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্রী। শিশুটির মা স্থানীয় একটি পোশাক কারখানার কর্মী। প্রতিদিনের মতো স্বামী-সন্তানকে বাসায় রেখে তিনি আজ সকালে কর্মস্থলে চলে যান। এ সুযোগে সকালে বাদশা মিয়া মেয়েকে ভয় দেখিয়ে ধর্ষণ করেন। শিশুটির চিৎকার শুনে প্রতিবেশীরা এসে তাকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে স্বামী বাদশা মিয়ার বিরুদ্ধে টঙ্গী মডেল থানায় মামলা করেছেন।

টঙ্গী মডেল থানার উপপরিদর্শক (এসআই) সুমন ভক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগের পরিপ্রেক্ষিতে শিশুটির সৎবাবাকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে গত বুধবারও একই কায়দায় ভয় দেখিয়ে এ শিশুটিকে ধর্ষণ করেন সৎবাবা বাদশা মিয়া।

এদিকে গত বুধবার মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় আর এক কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগে তার সৎবাবা মো. আলীকে (৪৩) গ্রেপ্তার করে পুলিশ।

-এনডিটিভি অনলাইন

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, জের, ২২.১০.২০১৬


Comments are closed.