>> শাওয়ালের চাঁদ দেখা গেছে কাল ঈদ >> পাকিস্তানের পাঞ্জাব প্রদেশে তেল ট্যাংকার বিস্ফোরণে ১২৩ জন নিহত

সেই স্কুল শিক্ষিকাকেই বিয়ে করতে চেয়েছিলেন অক্ষয় কুমার- কিন্তু…

বিনোদনডেস্ক, বাংলাদেশনিউজ

akshay_kumar_787জানেন বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমার প্রথমে কাকে বিয়ে করতে চেয়েছিলেন? তিনি যে টুইঙ্কল নন তা তো আন্দাজ করতেই পারছেন। কারণ, নামটা যদি ‘টুইঙ্কল খন্না’ হত তাহলে তো এ প্রশ্ন করার প্রয়োজনই হত না। সম্প্রতি মরাঠি ছবি ‘কল মাঞ্চা‘র ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে এসে সেই মহিলার কথা অক্ষয় নিজেই সকলকে জানান যাঁকে তিনি প্রথম বিয়ে করতে চেয়েছিলেন, কিন্তু পারেননি। এ কথা শুধু তিনি মিডিয়ার সামনেই স্বীকার করেননি, জানিয়েছেন শাশুড়ি ডিম্পলের উপস্থিতিতেই!

অনেকেই হয়তো ভাবছেন, রবিনা ট্যান্ডন বা শিল্পা শেট্টির কথা বলেছেন তিনি। কিন্তু না। সবাইকে চমকে দিয়ে নিজের ‘প্রথম প্রেম’ হিসেবে যাঁর কথা অক্ষয় জানিয়েছেন তিনি কোনও বলিউড নায়িকা নন। তিনি একজন স্কুল শিক্ষিকা।

তখন অক্ষয় ক্লাস সিক্সের ছাত্র। অর্থাত্, তিনি তখন রাজিব ভাটিয়া, অক্ষয় কুমার নন। স্কুলেরই এক মরাঠি শিক্ষিকার প্রেমে তখন হাবুডুবু খাচ্ছেন তিনি। একদিন ওই শিক্ষিকা যখন ক্লাস নিচ্ছেন, তখন ক্লাসে পাশে বসা এক বন্ধুকে অক্ষয় জানান, ওই শিক্ষিকাকেই বিয়ে করতে চান তিনি। ক্লাসের মধ্যে দু’জনকে গল্প করতে দেখে রেগে যান ওই শিক্ষিকা। এগিয়ে এসে তিনি জানতে চান কী নিয়ে এতো কথা বলছেন তাঁরা! সেই বন্ধুও সটান সত্যিটা বলে দেয় ম্যাডামকে।

ব্যাস! ফলাফল যা হওয়ার তাই হয়েছিল সেদিন। অক্ষয়ের অভিভাবককে ডেকে পাঠানো হয় স্কুলে। দু’দিনের জন্য সাসপেন্ডও করা হয়েছিল তাঁকে। এর ফলে সেই প্রেম চাপা পড়ে যায় বই খাতার অনেক নিচে।

অক্ষয়ের প্রথম প্রেম আর তার ফলাফলের কথা শুনে হেসে ফেলেন শাশুড়ি ডিম্পল কাপাডিয়া।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, জের, ০১.১০.২০১৬


Comments are closed.