>> জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর : শিক্ষামন্ত্রী >> ইয়েমেনের রাজধানী সানায় আবার সৌদি বিমান হামলা নিহত ৩ >> হবিগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে ২ জন নিহত

বিয়ে নিয় সংশয় তো কী?

বিনোদনডেস্ক, বাংলাদেশনিউজ

Salman-and-Lulia-1তাঁদের সম্পর্ক নিয়ে এখন আর ঢাক গুড় গুড় নেই। বলিউডের সবাই এখন জানেন লুলিয়া ভান্টুরের সঙ্গে সালমানের সম্পর্ক। সম্প্রতি দাবং খানের জন্মদিনেও তাদের বেশ খোশ মেজাজেই দেখা গিয়েছে।

অনেকে বলছেন, লুলিয়া এখন সালমানের পরিবারের এক জন হয়ে গিয়েছেন। লুলিয়াকে যে সালমান কতটা চোখের মণি ভাবেন, তার নমুনা নতুন বছরেই দিলেন।

কী সেই নমুনা? নিজের জন্মদিনের পরই লুলিয়ার জন্য কিনে আনলেন একটা নতুন ব্র্যান্ডের গাড়ি। লুলিয়া সে গাড়ি চালাবেন কি না সেটা ভবিষ্যতই বলবে। তবে তাঁর ঘনিষ্ঠরা বলছেন, ভিড় এড়াতে লুলিয়া রিকশা করে ঘুরতেই বেশি পছন্দ করেন।

সালমানের ঘনিষ্ঠরা কী বলছেন? খান সাহেব একটি বিয়ে করলেই সবাই হাফ ছেড়ে বাঁচেন। সালমানের বিয়ে কেন হচ্ছে না, সেটাই সবার মাথাব্যাথা। অবশ্য মুম্বাই কালচারে নারী-পুরষ বন্ধু মানেই দম্পতি। বিয়ের কেয়ার তারা থোড়াই করেন! তারপরও সকলে চান দাবাং খান লিলুয়াকে বিয়ে করে থিতু হন। কিন্তু সেখানেও বিয়ে নিয়ে সংশয়! বিয়ে নিয় সংশয় তো কী? প্রেমিকাদের জন্য দরাজ দিল খান সাহেবের প্রেমে তো ঘাটতি নেই, তাই  ঠিকই গাড়ি একখান কিনে দিলেন লিলুয়াকে!

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, জের, ১৩.০১.২০১৬


Comments are closed.