>> ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৬০ কিলোমিটার যানজট >> লিবিয়ায় জাহাজের কন্টেইনার থেকে ১৩ অভিবাসন প্রত্যাশীর লাশ উদ্ধার >> টাঙ্গাইল মির্জাপুরে গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ নারী মুক্তি সংসদ

প্রেস বিজ্ঞপ্তি
২৫ জুলাই ২০১৪

বিশ্ববাসীকে গণহত্যা বন্ধে রুখে দাঁড়ানোর আহ্বান রাশেদ খান মেননের

406ফিলিস্তিনের গাজায় নারী-শিশুসহ গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে রুখে দাঁড়ানোর দাবিতে বাংলাদেশ নারী মুক্তি সংসদের ঢাকা মহানগর কমিটির উদ্যোগে শুক্রবার বিকেল ৩.৩০ মিনিটে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় কমরেড রাশেদ খান মেনন এমপি বলেন, ইসরাইলী গণহত্যা বন্ধে জাতিসংঘের স্থায়ী কমিটিকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করতে হবে। মার্কিন সাম্রাজ্যবাদের মদদে ইসরাইলের এই নৃশংস গণহত্যা মানব সভ্যতার ইতিহাসে এক কালো অধ্যায়ের দৃষ্টান্ত স্থাপন করেছে। তিনি বিশ্ববাসীকে এ গণহত্যা বন্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানান।

মহানগর সভাপতি অধ্যাপিকা রায়হানা কামালের সভাপতিত্বে মানববন্ধন ও সমাবেশে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী কমরেড রাশেদ খান মেনন এমপি। বিশেষ অতিথি ছিলেন, নারী মুক্তি সংসদের কেন্দ্রীয় সভাপতি জনাব হাজেরা সুলতানা এমপি, সাধারণ সম্পাদক সালেহা সুলতানা এবং বাসদের আহ্বায়ক রেজাউর রশীদ খান। আরও বক্তব্য রাখেন বাংলাদেশ যুব মৈত্রীর সভাপতি ও ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় নেতা মোস্তফা আলমগীর রতন, ওয়ার্কার্স পার্টির ঢাকা মহানগর সভাপতি জনাব আবুল হোসাইন, মহানগর নেতা কিশোর রায়, জাহাঙ্গীর আলম ফজলু, নারী মুক্তি সংসদের মহানগর নেতা শিউলী শিকদার, শাহানা ফেরদৌসী লাকী, নুরুন নাহার লুনা প্রমুখ।

বার্তা প্রেরক,

শিউলী শিকদার
বাংলাদেশ নারী মুক্তি সংসদ
ঢাকা

বাংলাদেশনিউজ২৪x৭.কম
২৭.০৭.২০১৪


Comments are closed.