>> নায়করাজ রাজ্জাকের দাফন আজ সকাল ১০টায় >> নারায়নগঞ্জ ৭ খুন মামলায় নূর হোসেন তারেক সাঈদসহ ১৫ জনের মৃত্যুদণ্ডেশ বহাল >> আইন সচিব জহিরুল হকের চুক্তিভিত্তিক নিয়োগ তিন মাস স্থগিত : হাইকোর্ট >> কোথাও কোথাও মাঝারি ধরণের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে >> পাবনায় দুই বাসের সংঘর্ষে ৫ জন নিহত ১৫ জন আহত

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি

প্রেস বিজ্ঞপ্তি
২৫ জুলাই ২০১৪

প্রতিবাদ বিবৃতি

Badshahবাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক রাজশাহী সদর আসনের সংসদ সদস্য কমরেড ফজলে হোসেন বাদশা এমপি দৈনিক প্রথম আলো পত্রিকার ৯-এর পাতায় ‘বিশাল বাংলা’ ওয়ার্কার্স পার্টি সংশ্লিষ্ট সংবাদের কিছু অংশকে ভূল ও বিভ্রান্তিকর বলে আখ্যায়িত করেছেন।

এক প্রতিবাদ বিবৃতিতে বাদশাহ বলেন, ওয়ার্কার্স পার্টির সদস্য ও জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের রাজশাহী জেলা কমিটির সদস্য কমরেড মোহাম্মদ আলী জামাত-শিবিরের সশস্ত্র ‘কিলার’দের হাতে নিহত হয়েছেন; যা দিবালোকের ন্যায় সত্য। কিন্তু, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক রাজশাহী পুলিশের উদ্ধৃতি দিয়ে রিপোর্ট করেছেন যে, এ ঘটনায় সংশ্লিষ্ট সন্দেহে জিয়ারুল ইসলাম ও রফিকুল ইসলাম নামে ওয়ার্কার্স পার্টির ডাঁশমারী ওয়ার্ডের দু’জন সদস্যকে পুলিশ আটক করেছে; যা একেবারেই বিভ্রান্তিমূলক।

প্রকৃত বিষয় হচ্ছে, ঐ দু’জন ব্যক্তি মোহাম্মদ আলী হত্যার প্রত্যক্ষদর্শী। তবে তাদের গ্রেফতার হবার বিষয়টি সম্পর্কে আমরা পুরোপুরি জ্ঞাত নই।

বিবৃতিতে কমরেড বাদশা বলেন, প্রথম আলোর ঐ সংবাদ মোহাম্মদ আলী হত্যাকাণ্ডে জামাত-শিবির সংশ্লিষ্টতাকে আড়াল করার একটি নিকৃষ্ট প্রয়াস। এক্ষেত্রে পত্রিকার সংশ্লিষ্ট ‘নিজস্ব প্রতিবেদক’ এর উদ্দেশ্য মোহাম্মদ আলীর খুনীদের চিহ্নিত করার পরিবর্তে বিষয়টিকে ভিন্ন খাতে প্রবাহিত করা এবং জনগণকে বিভ্রান্ত করা।

কমরেড বাদশা এ ধরনের বিভ্রান্তিমূলক সংবাদ পরিবেশন থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান।

বিবৃতিতে তিনি আরও বলেন, কমরেড মোহাম্মদ আলীর হত্যাকারীদের চিহ্নিত করার জন্য পুলিশ প্রশাসন তদন্ত চালাচ্ছে। কমরেড মোহাম্মদ আলীর পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। তিনি অবিলম্বে কমরেড মোহাম্মদ আলীর হত্যাকারী জামাত-শিবিরের ‘কিলার’ গ্রুপকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবী জানান।

বার্তা প্রেরক,

কামরূল আহসান
কেন্দ্রীয় কমিটি
বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি

বাংলাদেশনিউজ২৪x৭.কম
২৭.০৭.২০১৪


Comments are closed.