>> বরগুণায় সাগরে ট্রলার ডুবি ৪ জেলে উদ্ধার ৪ জন নিখোঁজ >> টেষ্ট অধিনায়কত্ব হারালেন মুশফিকুর রহিম >> নতুন টেষ্ট অধিনায়ক সাকিব আল-হাসান সহ-অধিনায়ক মাহমুদুল্লাহ

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি

প্রেস বিজ্ঞপ্তি
২৪ জুলাই ২০১৪

জামাত-শিবির কর্তৃক কমরেড মোহাম্মদ আলী হত্যা ঘটনায় ওয়ার্কার্স পার্টির তীব্র নিন্দা

Workers Party Mourning 1-horzগত বুধবার রাতে জামাত-শিবিরের সশস্ত্র খুনিদের হাতে রাজশাহী জেলার মতিহার থানার পর্টির সদস্য ও জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের রাজশাহী জেলা কমিটির সদস্য কমরেড মোহাম্মদ আলী নৃশংসভাবে খুন হয়েছেন।

জামাত-শিবির কর্তৃক কমরেড মোহাম্মদ আলী হত্যার ঘটনায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন ও সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন।

বিবৃতিতে তারা বলেন, স্বাধীনতা বিরোধী জামাত ও তার সসস্ত্র খুনি বাহিনী ছাত্র শিবির দেশের বাম, প্রগতিশীল আন্দোলনের নেতা-কর্মী ও স্বাধীনতার স্বপক্ষের মানুষকে টার্গেট করে হত্যা করার যে নীল নকসা করেছে, কমরেড মোহাম্মদ আলী তারই শিকার।

বিবৃতিতে তারা অঅরও বলেন, জামাত-শিবির খুনের রাজনীতিতে সিদ্ধ হস্ত একটি ফ্যাসিস্ট শক্তি, কোন গণতান্ত্রিক দল নয়। জামাত শিবিরের রাজনীতি নিষিদ্ধ করা সময়ের দাবী।
কমরেড মোহাম্মদ আলী গত বুধবার রাতে রাজশাহী পার্টি কার্যালয় থেকে বের হয়ে গাড়ীযোগে মতিহার অঞ্চলে তার বাড়ী থেকে ২০০ গজের মধ্যে পৌঁছালে পূর্ব থেকে ওঁত পেতে থাকা জামাত-শিবিরের সসস্ত্র সন্ত্রাসীরা তাঁকে ঘিরে ফেলে এবং সেখানে তাকে কুপিয়ে হত্যা করে।

প্রতিবাদ বিক্ষোভ

শুক্রবার কমরেড মোহাম্মদ আলী হত্যার প্রতিবাদে ওয়ার্কার্স পার্টি ঢাকা মহানগরের উদ্যোগে বিকেল ৪.৩০ মিনিটে জাতীয় প্রেসক্লাবের সামনে একটি প্রতিবাদ-বিক্ষোভ কর্মসূচী পালিত হবে।

বার্তা প্রেরক,

কামরূল আহসান
বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি

বাংলাদেশনিউজ২৪x৭.কম
২৫.০৭.২০১৪


Comments are closed.